মঙ্গলবার, ২০ মে, ২০১৪

টেম্পল রান এর সব গুলো ভার্সন নিয়ে নিন আপনার স্মার্টফোনের জন্য আর সেই সাথে থাকছে ১বিলিয়ন কয়েন

১. টেম্পল রান

টেম্পল রানের প্রথম গেমটি এখন পর্যন্ত গুগোল প্লে স্টোর থেকে নামানো হয়েছে মোট ১১,৯৬,৪৩৪ বার। আর এই গেমটি খেলেছে ৫ কোটিরও বেশি গেমার। এটি সম্পুর্ণ বিনামুল্যে গুগোল প্লে স্টোর থেকে নামাতে পারবেন। এই গেমের কাহিনীটা এমন যে আপনি একটা মন্দিরের অভিশপ্ত মূর্তি নিয়ে পালিয়েছেন আর শয়তান বানরেরা আপনাকে পিছু ধাওয়া করছে। আপনার কাজ এই বানর গুলোকে পিছু ফেলে সামনে এগিয়ে যাওয়া আর এই গেমের বিভিন্ন অবজেক্টিভ কমপ্লিট করে নিজেই নিজের রেকর্ডকে ছাড়িয়ে যাওয়া। যাই হোক দৌড়ানোর সময় আপনার কয়েন সংগ্রহ করতে হবে। যা দিয়ে আপনি বিভিন্ন ক্যারেক্টার (গেম ক্যারেক্টার) আনলক করে খেলতে পারবেন। অনেক পাওয়ার আপ কিনতে পারবেন। কিন্তু অনেক কয়েন সংগ্রহ করা কষ্টের কাজ যাদের কাছে মনে হয় বা যারা সরাসরি সব পাওয়ার আপ নিয়ে খেলা শুরু করতে চান। তাদের জন্য বোনাস হিসেবে থাকছে এক বিলিয়ন কয়েন। পুরাই ফ্রি। তাহলে এখনি ডাউনলোড করে নিন মজার এই গেমটি। রিলিজ হয়েছে ২০১১ সালের আগস্ট মাসে শুধু আইওএস এর জন্য এবং পরবর্তীতে এর জনপ্রিয়তার কারনে ২০১২ সালের ২৭শে মার্চ এন্ড্রয়েডের জন্যও তা প্লেস্টোরে দেওয়া হয়।
টেম্পল রানের কিছু স্ক্রীন সট নিচে দেখুন

২. টেম্পল রান ব্রেভঃ

একই ঘটনা কিন্তু এবার ভেন্ডর ডিজনী আর সেই সাথে গ্রাফিক্সের অসাধারণ মানের উন্নয়ন সাধন করা হয়েছে। যোগ করা হয়েছে নতুন ফিচার তীর ধনুকের ব্যবহার। যাই হোক মজার মাত্রা কিন্তু কমেনি সামান্যও। এটি কিন্তু বিনামূল্যে খেলার গেম নয়। আপনাকে ০.৯৯ ডলারে কিনে খেলতে হবে এই গেম। যদি আপনার সামর্থ্য থাকে তবে কিনেই খেলুন আর সামর্থ্য আমার মত হলে ফ্রিতেই খেলুন :P । এই গেম এখন পর্যন্ত গুগোল প্লে স্টোর থেকে নামানো হয়েছে ১৫,০৩৮ বার। সেই সাথে থাকছে এক বিলিয়ন কয়েন (ফাঁকিবাজ খেলোয়াড়দের জন্য)। রিলিজ হয়েছে ১৪ই জুন ২০১২ আইওএস এর জন্য এবং ২৫ জুন এন্ড্রয়েডের জন্য।
টেম্পল রান ব্রেভ এর  কিছু স্ক্রীন সট নিচে দেখুন

৩. টেম্পল রান ২

একই কাহিনীর উপর গড়ে ওঠা গেম হলেও এর গ্রাফিক্স আপনাকে মুগ্ধ করবেই। সাথে যোগ হয়েছে নতুন নতুন অবজেক্টিভ। প্রতিটি ক্যারেক্টারের স্পেশাল পাওয়ার। নতুন নতুন পাওয়ার আপস সহ আরও অনেক কিছুই। এটিও বিনামূল্যে খেলতে পারবেন। তবে এর সাথে আর কোন ফ্রি কয়েন আপাতত দিতে পারছি না। দুঃখিত। রিলিজ হয়েছে ১৭ জানুয়ারী ২০১৩ আইওএস এর জন্য এবং ২৪ জানুয়ারী এন্ড্রয়েডের জন্য।
টেম্পল রান ২ এর  কিছু স্ক্রীন সট নিচে দেখুন
আসুন এবার তাহলে দেখি কিভাবে ব্যবহার করব ফ্রি কয়েন গুলো। প্রথমেই ফাইলটি ডাউনলোড করে এক্সট্রাক্ট করুন।
  • ১.আপনার স্মার্টফোনের ফাইল ম্যানেজার এ যান।
  • ২. মেমরি কার্ডের Android>>data>>com.imangi.templerun (টেম্পল রান এর জন্য)>>files এ যান।
  • ২. মেমরি কার্ডের Android>>data>>com.disney.brave_google (টেম্পল রান ব্রেভ এর জন্য)>>files এ যান।
  • ৩. recordmanager.dat ফাইলটি রিপ্লেস করুন।
  • ৪. ব্যস কাজ শেষ। আপনার গেম চালু করে Stores/ Stats এ গিয়ে দেখুন কয়েন এড হয়ে গেছে।
এখন প্রান খুলে খেলতে থাকুন। তবে আমি মনে করি কয়েন চিট না করেই খেলতে থাকুন। তাতে মজা আরও বেশি পাবেন। সবাইকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকুন। সুস্থ থাকুন, এই কামনায় এখানেই বিদায় নিচ্ছি আল্লাহ্‌ হাফেজ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন